ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

কক্সবাজারে আড়াই বছরের শিশুর লাশ উদ্ধার, তরুণী আটক

16901718_1672765369683244_1636969151_n_1কক্সবাজার প্রতিনিধি :::

কক্সবাজার পৌরসভার কলাতলীতে মো. ইসমাইল নামে আড়াই বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। সে দক্ষিণ কলাতলী প্রাইম হ্যাচারি সংলগ্ন আবদুল আজিজের পুত্র। সোমবার বিকাল ৪টায় কক্সবাজার সদর মডেল থানার পুলিশ শিশুটির লাশ উদ্ধার করেন। হত্যার সন্দেহে শিউলী (১৭) নামে এক তরুণী আটক করা হয়েছে। শিউলী একই এলাকার রেজাউল করিমের কন্যা।
নিহত শিশুর বাবা আবদুল আজিজ জানান, রোববার বিকাল থেকে নিখোঁজ হয়ে যায় শিশু ইসমাইল। পরদিন শিউলীদের বাড়ির পিছনের আনারস বনে লাশটি পাওয়া যায়।
তিনি জানান, একটি ছেলের সাথে শিউলীর প্রেমের সম্পর্ক ছিলো। তার চিঠি আদান-প্রদান করতো নিহত শিশুর মেঝ ভাই সাইফুল ইসলাম। রোববার বিষয়টি সাইফুলের মায়ের কাছে ধরা পড়ে। এজন্য সাইফুল ও শিউলীকে বকাঝকা করেন তিনি। এরপর থেকে নিখোঁজ হয় শিশুটি।
পরিবারের লোকজন ধারণা করছেন, অপমানে ক্ষুব্ধ হয়ে শিউলী শিশু ইসমাইলকে অপহরণ করে। রাতে তাকে হত্যা করে তার খাটের নিচে রাখে। ভোরের দিকে লাশটি আনারস বনে ফেলে দেয়।
কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) বখতিয়ার উদ্দীন চৌধুরী বলেন, ‘নিহত শিশুটি চোখ ্ উপড়ে গেছে। শরীরের বিভিন্ন অংশে আঘাত রয়েছে। পরিবারের সন্দেহের ভিত্তিতে জন্য শিউলী নামে এক তরুণীকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রমাণ হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

পাঠকের মতামত: